নবীনগরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক সন্তানের জননীকে খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছ।

নিহত গৃহবধূ উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিখুলী গ্রামের ফল ব্যবসায়ী লিটন মিয়ার স্ত্রী আকলিমা বেগম (২২)। তিনি এক সন্তানের জননী।
জানা যায়, দেড় মাস আগে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার বিষ্ণুরামপুর গ্রাম থেকে এসে নিলুখী গ্রামে বসবাস শুরু করেন আকলিমার বাবা বাচ্চু মিয়া। এরপর থেকেই আকলিমা তার বাবার বাড়িতে থাকেন। আকলিমা বেগমকে বহুদিন ধরে একই গ্রামের চিহ্নিত মাদক সেবনকারী মনির হোসেন কু-প্রস্তাব দিয়ে তার স্বামীকে তালাক দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল। ১৫ দিন পূর্বে আকলিমার বড় ভাই রবিউলের কাছে বিয়ের প্রস্তাব দেয়। এতেও রাজি না হওয়ায় সোমবার রাতে মনির তার বাবার বাড়িতে এসে ধারালো ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গ্রামবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামিদের ধরতে বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালানো হচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!